রাব্বী হোসাইন,পত্নীতলা (নওগাঁ)প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলা উপজেলায় শুক্রবার (২১ মে) সকাল ১১টায় টেলিভিশন ও পত্রিকা জারনালিষ্টরা “নজিপুর প্রেসক্লাব” পত্নীতলা উপজেলা শাখা’র আয়োজনে কর্মরত সাংবাদিক ও ক্যামেরা পারসনদের অংশগ্রহনে এই মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপস্থিত ছিলেন , নজিপুর প্রেস ক্লাবের সভাপতি ফরহাদ হোসেন , সহ- সভাপতি টিপু সুলতান, সাধারণ সম্পাদক মাসুদ রানা , যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান রেজা ও সদস্য বৃন্দ ।এসময় আরো উপস্থিত ছিলেন মানবাধিকার সংগঠনের সদস্য,অরাজনৈতিক সংগঠন অদম্য নজিপুর এবং বিভিন্ন সামাজিক ও সাধারণ ব্যাক্তিগন।

মানববন্ধনে বক্তারা বলেন, স্বাস্থ্য বিভাগ নিজেদের দুর্নীতিকে ঢাকতেই সাংবাদিক রেজিনা ইসলামকে আটকে রেখে অমানবিক নির্যাতন করেছে এবং তাকে মামলা দিয়ে হয়রানি করছে। অবিলম্বে রেজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবী জানান এবং স্বাস্থ্য বিভাগে কমর্রত জেবুন্নেছাসহ স্বাস্থ্যমন্ত্রী ও স্বাস্থ্য সচিবের অপসারণে সরকারের প্রতি দাবী জানান । সাংবাদিকদের নিরাপত্তার প্রয়োজন জরুরি কেননা দেশের স্বাধীনতা অর্জনের বড় ধরনের ভূমিকা ছিল সাংবাদিকদের । স্বাধীন দেশে বিভিন্ন তথ্য অনুসন্ধানে কেন অস্বাধীনতার মায়াজাল এ বন্দী হতে হয় । আমাদের দাবি মানতে হবে সাংবাদিক নির্যাতন বন্ধ করতে হবে ।